1. admin@dipanchalnews.com : dipanchalAd :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
বরগুনা হাসপাতালের হলরুমের সিলিং ডেকারেশন ধ্বসে ক্ষয়-ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা আজ শেষ হচ্ছে ষষ্ঠ উপজেলা নির্বাচন তালতলীতে ভোটগ্রহণ শুরু,নারী ভোটারের দীর্ঘ লাইন বরগুনায় উৎপাদনশীলতা বৃদ্ধির কৌশল বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন বরগুনায় চাকুরীর প্রলোভন দেখিয়ে ৫ লক্ষ টাকা হাতিয়ে নিলেন মৌলভী কাওসার মাহমুদ (সুজন) ষষ্ঠ উপজেলা নির্বাচন: বামনায় মনোনয়ন পত্র দাখিল করলেন-১৩ জন বামনায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হলেন প্রভাষক জাকির হোসাইন মানবিক বরগুনা ও রক্তদান সংগঠন ইসলামী ব্লাড ফাউন্ডেশনের এর পক্ষ থেকে ঠান্ডা শরবত ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত মানবতার সেবায়, মানুষের পাশে বরগুনার এসএসসি ব্যাচ-২০০৬ বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে দেশবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

বরগুনায় স্বতন্ত্র প্রার্থী ফোরকানকে জরিমানা

  • Update Time : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ২৮০ Time View

স্টাফ রিপোর্টার: নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের দায়ে বরগুনা—১ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকানকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে তালতলীর অঙ্কুজানপাড়া এলাকায় নির্বাচনি প্রচারকালে তাকে এ জরিমানা করা হয়। তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত আনোয়ার তুম্পা এ তথ্য নিশ্চিত করেন।

ইউএনও জানান, স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকান আচরণবিধি লঙ্ঘন করে মাইক্রোবাসে করে ১০—১২ জন সমর্থক নিয়ে নির্বাচনি প্রচার চালাচ্ছেন— এমন খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কমিশনার (ভূমি) অমিত দত্ত ঘটনাস্থলে পাঠালে তিনি উপস্থিত হয়ে অভিযোগের সত্যতা পেয়ে ভ্রাম্যমাণ আদালতে গোলাম সরোয়ার ফোরকানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে তাকে সতর্ক ও প্রচার বন্ধ করে ওই এলাকার ত্যাগ করতে নির্দেশ দেওয়া হয়। এ বিষয়ে বরগুনা—১ আসনের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকানের ফোনে কল করলেও তাকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 The Daily Dipanchal
Customized By BlogTheme