1. admin@dipanchalnews.com : dipanchalAd :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
বরগুনা হাসপাতালের হলরুমের সিলিং ডেকারেশন ধ্বসে ক্ষয়-ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা আজ শেষ হচ্ছে ষষ্ঠ উপজেলা নির্বাচন তালতলীতে ভোটগ্রহণ শুরু,নারী ভোটারের দীর্ঘ লাইন বরগুনায় উৎপাদনশীলতা বৃদ্ধির কৌশল বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন বরগুনায় চাকুরীর প্রলোভন দেখিয়ে ৫ লক্ষ টাকা হাতিয়ে নিলেন মৌলভী কাওসার মাহমুদ (সুজন) ষষ্ঠ উপজেলা নির্বাচন: বামনায় মনোনয়ন পত্র দাখিল করলেন-১৩ জন বামনায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হলেন প্রভাষক জাকির হোসাইন মানবিক বরগুনা ও রক্তদান সংগঠন ইসলামী ব্লাড ফাউন্ডেশনের এর পক্ষ থেকে ঠান্ডা শরবত ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত মানবতার সেবায়, মানুষের পাশে বরগুনার এসএসসি ব্যাচ-২০০৬ বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে দেশবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

বরগুনায় ১৭১ ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ

  • Update Time : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ১১৫ Time View

জহির রায়হান: বরগুনায় দুটি আসনে ৩০১টি ভোটকেন্দ্রের মধ্যে ১৭১টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বরগুনা জেলার রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসন সূত্র জানায়, বরগুনা—১ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৮৩ হাজার ৯১০ জন।

এর মধ্যে নারী ২ লাখ ৪২ হাজার ১৬৬ ও পুরুষ ২ লাখ ৪১ হাজার ৭৪৪ জন। বরগুনা—১ আসনের সদর উপজেলায় ৯৫টি ভোটকেন্দ্রের মধ্যে ৬২টি ঝুঁকিপূর্ণ ও ৩৩টি ঝুঁকিমুক্ত। আমতলী উপজেলায় ৬৩টি ভোটকেন্দ্রের মধ্যে ২৯টি ঝুঁকিপূর্ণ ও ৩৪টি ঝুঁকিমুক্ত। তালতলী উপজেলায় ২৯টি ভোটকেন্দ্রের মধ্যে ১৩টি ঝুঁকিপূর্ণ ও ১৬টি ঝুঁকিমুক্ত। বেতাগী উপজেলায় ৩৯টি ভোটকেন্দ্রের মধ্যে ১৬টি ঝুঁকিপূর্ণ ও ২৩টি ঝুঁকিমুক্ত। বামনা উপজেলায় ২২টি ভোটকেন্দ্রের মধ্যে ১৫টি ঝুঁকিপূর্ণ ও ৭টি ঝুঁকিমুক্ত। পাথরঘাটা উপজেলায় ৫৩টি ভোটকেন্দ্রের মধ্যে ৩৬টি ঝুঁকিপূর্ণ ও ১৭টি ঝুঁকিমুক্ত।
বরগুনা জেলার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) মোহা. রফিকুল ইসলাম বলেন, দুটি আসনে সব চ্যালেঞ্জ মোকাবিলা করে শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভোট নিশ্চিত করতে সেনাবাহিনী, নৌবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। আশা করি, সুন্দর ও সুশৃঙ্খলভাবেই নির্বাচন শতভাগ সম্পন্ন করতে পারবো। এ ছাড়া বেসরকারি সংস্থাগুলোর মাধ্যমেও নারীদের ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে উদ্বুদ্ধ করা হয়েছে। এর বাইরেও প্রার্থীদের বলা হয়েছে যাতে নারীরা ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেই পরিবেশ বজায় রাখতে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 The Daily Dipanchal
Customized By BlogTheme